Pages

মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১২

আপনার কম্পিউটারকে পরিষ্কার-পরিচ্ছন্ন ও গতিময় রাখুন "Glary Utilities Pro"-দিয়ে,ঠিক নতুনের মত।

আশা করি সবাই ভাল আছেন। আজ আমি আপনাদের সাথে পরিচয় করিয়ে দিব একটি বহুমূখী কাজের সফ্টওয়ার "Glary Utilities Pro"।আমরা যারা পিসি ব্যবহার করি তাদের একটি কমন সমস্য হল একটি নতুন পিসি কিছুদিন ব্যবাহার করার পর তা পূর্বের তুলনায় অনেক স্লো হয়ে যায়। এর প্রধান কারন হচ্ছে নিয়মিত ভাবে পিসির ময়লা পরিষ্কার না করা। এখানে ময়লা বলতে বুঝাতে চাচ্ছি কম্পিউটারের অব্যবহৃত ফাইল/ফোল্ডার,রেজিষ্টি ফাইল ইত্যাদি। তাছাড়া সি-ড্রাইভ নিয়মিত পরিষ্কার না করা। এই সবগুলো কাজ ছাড়াও আরো বিভিন্ন কাজ করতে পারবেন "Glary Utilities Pro" সফ্ট্ওয়ার দ্বারা। আপনার কম্পিউটারকে সতেজ ও গতিময় রাখতে এর কোন জুরী নেই। এর 1 Click Maintenance দ্বারা এক ক্লিকেই সমস্ত কাজ করা সম্ভব। নিচের স্কিনশট গুলো দেখলে আরো সহজে বুঝতে পারবেন।
১। Status

২। 1-Click Maintenance-->Registry Cleaner-->Shortcuts Fixer-->Startup Manager-->Temporary File Cleaner-->Tracks Eraser-->Spyware Remover ।

৩। Cleanup and Repair--> Disk Cleaner-->Registry Cleaner-->Shortcut Fixer-->Uninstall Manager।

৪। Optimize and Improve-->Startup Manager-->Memory Optimizer-->Context Menu Manager-->Registry Defrag ।

৫। Privacy and Security-->Tracks Eraser-->File Shredder-->File Undelete-->File Encrypted and  Decrypted ।

৬। Files and Folders-->Disk Analyses-->Duplicate File Finder-->Empty Folders Finder-->File Splitter and Joiner ।

৭। System Tools-->Proses Manager-->Internet Explorer Assistant-->System Information-->Windows Standard Tools ।          
স্কিনশট-১


স্কিনশট-২

স্কিটশট-৩
স্কিটশট-৪
স্কিটশট-৫
স্কিটশট-৬
স্কিটশট-৭


 তাই আর দেরি না করে এক্ষুনি নিচের ডাউনলোড লিংক হতে নামিয়ে ব্যবহার করা শুরু করে দিন।এই ফাইলটি আপলোডের সুবির্ধাতে RaR ফর্মেটে রেখেছি। তাই ডাউনলোড কৃত ফাইলটি WinRaR দ্বারা Extract করলে দুটি ফাইল পাওয়া যাবে, একটি .exe ফাইল ও অন্যটি Serial key.txt ফাইল। প্রথমে .exe ফাইলটাতে ডাবল ক্লিক করে রান করুন এবং অন্য দশটা সফ্টওয়ারের মতই ইন্সটল করুন।এবারSerial key.txt ফাইলটি ওপেন করে যে কোন একটি কি কপি করে লাইসেন্স এর ঘরে পেষ্ট করুন এবং আপনার নাম লিখুন (অর্থাত যে নামে রেজিষ্টার হবে)। ব্যাস আপনার সফ্টওয়ারটা এখন ফুল ভার্সন হয়ে গেল আজীবন মেয়াদে।


0 comments:

একটি মন্তব্য পোস্ট করুন